বামনগোলা

মালদায় ভোট প্রচারে রাজনাথ

 

ভোট যতই এগিয়ে আসছে ততই সর্বশক্তি দিয়ে ঝাপিয়ে পড়ছে প্রতিটা দল। গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পর এবারে মালদায় এলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রাজনাথ সিং।

রবিবার দুপুরে বামনগোলা ব্লকের নালাগোলা এলাকার জিতু ময়দানে জেলার দুই বিজেপি প্রার্থীর সমর্থনে নির্বাচনী জনসভায় যোগ দেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রাজনাথ। এদিন তিনি মুর্শিদাবাদ থেকে আকাশপথে মালদায় এসে যোগ বিজেপির নির্বাচনী সভায়। তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন জেলার দুই বিজেপি প্রার্থী খগেন মুর্মু ও শ্রীরূপা মিত্র চৌধুরী সহ তিন বিধায়ক জুয়েল মুর্মু, গোপালচন্দ্র সাহা ও চিন্ময় বর্মন। পাশাপাশি উপস্থিত হয়েছিলেন রাজ্য ও জেলার অন্যান্য নেতৃত্বরা।

রবিবারের সভা মঞ্চ থেকে রাজ্যের শাসক দল তৃণমূলকে তুলোধোনা করেন রাজনাথ সিং। দুর্নীতি, ভ্রষ্টাচারের অভিযোগ তোলার পাশাপাশি প্রশ্ন তুলেন রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে। রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা হওয়া সত্ত্বেও নারী নির্যাতনের ঘটনা কিভাবে ঘটে চলেছে প্রশ্ন তুলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। একই সাথে মোদী সরকারের কাজের প্রশংসা করে বলেন ২০২৭ সালের মধ্যে আর্থিক ও সামরিক দিক থেকে বিশ্বে তৃতীয় শক্তিশালী দেশ হবে ভারতবর্ষ। প্রখর রোদ ও তাপপ্রবাহকে উপেক্ষা করে রাজনাথ সিং-এর সভায় উপচে পড়ে মানুষের ভিড়। যা বিজেপির প্রতি মানুষের সমর্থন ও জয়ের ইঙ্গিত বলে মনে করছেন বিজেপি নেতৃত্ব।